সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় ভোলায় যুবক আটক

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় ভোলায় যুবক আটক

dynamic-sidebar

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় ভোলা’র বোরহানউদ্দিন থানার কর্মকর্তাগন মামুদুল হাসান ইমরান (২০)কে আটক করেন থানা পুলিশ।

সূত্রে জানাযায়, মামুদুল হাসান ইমরান ভোলা’র বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা মিলনের ছেলে।

সে তার সামাজিক যোগাযোগ মাধ্যম অর্থাৎ (facebook) এ Mamudul Hasan Imran নামক আইডিতে অনেক দিন যাবত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আজেবাজে পোষ্টসহ নানান সমালোচনা করতে শুরু করে। ফলে এ সকল পোষ্ট উপজেলা কর্তৃক সকল নেতা কর্মিদের চোখে পরে।
বিশেষ করে উপজেলা ছাত্রলীগ’র সাবেক সভাপতি এজি মাইনুল হাসান এগুলো দেখে টবগী ইউনিয়নের চেয়ারম্যান ও বোরহানউদ্দিন প্রেসক্লাব’র সভাপতি জনাব কামরুল আহ্সান চৌধুরী’কে বিষয়াদি সম্পর্কে জানালে তিনি গত কাল রাত ১টার দিকে বোরহানউদ্দিন থানার কর্মকর্তাগনসহ ইউনিয়নের মেম্বার ও গ্রাম পুলিশের সহযোগিতায় ইমরানকে আটক করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন টবগী ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব বাহার চৌধুরী।
থানা সূত্রে,তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net